আমার প্রান প্রিয় ছাত্ররা

SPD USB Not Working

এসপিডি ড্রাইভার ইনস্টল করতে, প্রথমে অ্যান্ড্রয়েড বিকাশকারীর সাইটে যান। এসপিডি ড্রাইভার বিভাগের দৈর্ঘ্যের স্ক্রোল করুন। আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস প্রস্তুতকারকের জন্য ড্রাইভার সনাক্ত করুন। আপনি যদি আপনার নির্মাতার দেখতে না পান তবে [ইন্টারনেট প্রস্তুতকারক] Android ড্রাইভারগুলির জন্য ইন্টারনেট অনুসন্ধানের পরিকল্পনা করুন। নির্মাতার প্রথম ফলাফল এক হতে হবে।
একবার আপনি ড্রাইভার ডাউনলোড করেছেন, আপনি এটি ইনস্টল করার পদ্ধতি। আপনার পিসি মধ্যে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস প্লাগ। উইন্ডোজ কী + এক্স প্রেস, প্লাস ডিভাইস ম্যানেজার নির্বাচন করুন। পোর্টেবল ডিভাইসগুলির পাশ দিয়ে স্ক্রোল করুন, এবং বন্ধনীটি ক্লিক করে সামনের দিকে রক্ষণাবেক্ষণ হচ্ছে। ডিভাইসের রাইট-রাইট ক্লিক করুন, এবং আপডেট ড্রাইভার নির্বাচন করুন। এই ড্রাইভার আপডেট উইজার্ড মধ্যে পৌঁছাতে হবে।
কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন ডিভাইস ম্যানেজার পোর্টেবল ডিভাইসের জন্য উইন্ডোজ ড্রাইভার ইনস্টল করবেন
ড্রাইভার সফ্টওয়্যার জন্য আমার কম্পিউটার ব্রাউজ করুন নির্বাচন করুন। আপনি অতীতে ডাউনলোড এসপিডি ড্রাইভার ব্রাউজ করুন। ড্রাইভার নির্বাচন করুন, ঠিক আছে টিপুন, তারপরে ড্রাইভার ইনস্টল করতে পরবর্তী। এটি একটি মুহূর্ত একসঙ্গে unaccompanied উচিত। যদিও ড্রাইভারটি খুব বেশি কার্যকরীভাবে কাজ করবে তবে এটি আপনার সিস্টেমটিকে পুনরায় চালু করার যোগ্য হতে পারে।
অফিসিয়াল গুগল সরঞ্জাম অনেক চাঁদের জন্য, অ্যান্ড্রয়েড ড্রাইভার ইনস্টল করা একটি প্রসারিত প্রক্রিয়া ছিল। আপনাকে SDK ম্যানেজারের মাধ্যমে ওজনযুক্ত Android SDK সরঞ্জাম, Android SDK প্ল্যাটফর্ম সরঞ্জাম এবং Google ইউএসবি ড্রাইভার ডাউনলোড করতে হবে। এসডিকে ব্যবস্থাপক বিশাল, এবং পরবর্তীতে বেশ কয়েকটি সরঞ্জামের গুচ্ছ আসে যা মোটামুটিভাবে মোটামুটিভাবে, সামঞ্জস্যপূর্ণভাবে সামঞ্জস্যপূর্ণ নয়।
আপনার Android ফোন ডাউনলোড এস.সি.আই Spreadtrum ইউএসবি ড্রাইভার এবং এস.সি.আই Spreadtrum ইউএসবি ড্রাইভারের জন্য উইন্ডোজ ড্রাইভার ইনস্টল কিভাবে রোল জানুয়ারী 2017 উপর ফোকাস, এবং Google পরিশেষে একটি স্বতন্ত্র প্যাকেজ হিসাবে প্রকাশ করেছে এস.সি.আই Spreadtrum ইউএসবি ড্রাইভার এবং এস.সি.আই Spreadtrum ইউএসবি ড্রাইভার। এটা আসলে একটি দীর্ঘ যুগের আসছে হয়েছে। গুগল প্ল্যাটফর্ম সরঞ্জাম প্যাকেজ হিসাবে তাদের সংগ্রহের বোঝায়। আপনি সরাসরি এসডিকে ওয়েবসাইট থেকে প্ল্যাটফর্ম সরঞ্জাম প্যাকেজ ডাউনলোড করতে পারেন। একবার ডাউনলোড, একটি স্মরণীয় জায়গা প্যাকেজ নিষ্কাশন।
একবার আহরণ, আপনি কিছু ইনস্টল করতে অনুভূতি না। আপনি sdk প্ল্যাটফর্ম সরঞ্জাম বইয়ের মধ্যে একটি কমান্ড প্রম্পট সম্পর্কে বুদ্ধিমানভাবে সম্পর্কযুক্ত। বিবাহের অ্যালবাম ব্রাউজ, Shift এবং ডান ক্লিক স্টিকিং। তারপর প্রসঙ্গ মেনু থেকে এখানে খোলা কমান্ড উইন্ডো বাছাই করুন।
কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন জন্য উইন্ডোজ ড্রাইভার ইনস্টল করবেন ফোল্ডারে কমান্ড উইন্ডো খুলুন

1 comment:

Powered by Blogger.